আগামীকাল বোধিদর্পন প্রকাশনীর পবিত্র ‘ত্রিপিটক’ প্রকাশনা ও বিতরণ অনুষ্ঠান

Smiley face

বোধিদর্পন প্রকাশনী প্রকাশিত বৌদ্ধদের পবিত্র ধর্মগ্রন্থ ত্রিপিটক বাংলায় অনুবাদকৃত বাংলা ত্রিপিটকের প্রকাশনা ও বিতরণ অনুষ্ঠান আগামীকাল নগরীর চন্দগাঁও সার্বজনীন শাক্যমুনি বিহারে অনুষ্ঠিত হবে।

গণমাধ্যামে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বোধিদর্পণ প্রকাশনীর থেকে জানান হয়,   ষষ্ঠ সংগীতির শ্রেণিবিন্যাসের আদলে পূর্ণাঙ্গ ত্রিপিটক প্রথমবারের মতো বোধিদর্পণ প্রকাশনীর মাধ্যমে ৫৯ খণ্ডে আলাদা আলাদা খণ্ডে প্রকাশের প্রথম পর্বের ত্রিপিটক প্রকাশনা ও বিতরণ অনুষ্ঠান আগামীকাল চান্দগাঁও সার্বজনীন শাক্যমুনি বিহারে দুপুর ২টা থেকে শুরু হবে।

বোধিদর্পন প্রকাশনী প্রকাশিত পবিত্র ত্রিপিটকীয় খণ্ড। ছবি: দি বুড্ডিস্ট টাইমস।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার সভাপতি ভদন্ত অজিতানন্দ মহাথেরো’র সভাপতিত্বে বৌদ্ধদের বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার দ্বাদশ সংঘরাজ ধর্মসেন মহাথের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রিপিটকের মোড়ক উন্মোচন করবেন। অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার উপসংঘরাজ ড. জ্ঞানশ্রী মহাথের, শীলানন্দ মহাথের, সত্যপ্রিয় মহাথের, ধর্মপ্রিয় মহাথের ও সংঘরাজ ভিক্ষু মহাসভার মহাসচিব এস লোকজিৎ থের।

Facebook Comments

বৌদ্ধদের আরো তথ্য ও সংবাদ পেতে হলে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।: www.facebook.com/buddhisttimes

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ। দি বুড্ডিস্ট টাইমস এর সাথে লেখ-লেখিতে যুক্ত হতে চাইলে ব্যবহার বিধি ও নীতিমালা পড়ুন অথবা নিবন্ধন করুন
এখানে।

Recommended For You

Leave a Reply

error: অনুগ্রহ করে কপি/পেস্ট মনোভাব পরিহার করি নিজে লেখার যোগ্যতা অর্জন করুন।