Mar 9, 2017
6 Views
0 0

উন্নত চিকিৎসার জন্য চেন্নাই গেলেন বীর বাহাদুর এমপি

লিখেছেন:

mpদীর্ঘদিনের ঘাড় ও কোমরের ব্যাথার উন্নত চিকিৎসা করতে ভারতের চেন্নাই গেলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি ।

গতকাল বিকালে ঢাকা শাহজালাল আন্তজার্তিক বিমান বন্দর থেকে মালদিয়ান এয়ারে তিনি ভারতের চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা দেন। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সুদত্ত চাকমা প্রতিমন্ত্রী’র সফরসঙ্গী হিসেবে রয়েছেন। আগামী ১৪ মার্চ বিকেল ৪ টার দিকে মালদিয়ান এয়ারে তিনি দেশে ফিরে আসার কথা রয়েছে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর দীর্ঘদিন ধরে ঘাড় এবং কোমরের ব্যাথায় ভুগছেন। তিনি ফুটবল খেলোয়াড় থাকাকালীন সময়ে পায়ে চোট পেয়েছিলেন বর্তমানে সেই ব্যাথা বেড়েছে।

Facebook Comments

বৌদ্ধদের আরো তথ্য ও সংবাদ পেতে হলে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।: www.facebook.com/buddhisttimes

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ। দি বুড্ডিস্ট টাইমস এর সাথে লেখ-লেখিতে যুক্ত হতে চাইলে ব্যবহার বিধি ও নীতিমালা পড়ুন অথবা নিবন্ধন করুন
এখানে।
এক্সিকিউটিভ এডিটর । দি বুড্ডিস্ট টাইমস ডটকম
http://www.thebuddhisttimes.com

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ।

Leave a Comment

error: অনুগ্রহ করে কপি/পেস্ট মনোভাব পরিহার করি নিজে লেখার যোগ্যতা অর্জন করুন।