ত্রিপাসো কর্তৃক প্রকাশিত ত্রিপিটক সংঘরাজ ধর্মসেন মহাস্থবিরকে অর্পন

Smiley face

ত্রিপিটক পাবলিশিং সোসাইট প্রকাশিত ২৫ খন্ডের সমগ্র ত্রিপিটক সেট বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার দ্বাদশ সংঘরাজ পূজ্য ধর্মসেন মহাস্থবিরের হাতে অর্পন করেছে ত্রিপাসো কর্তৃপক্ষ।

ত্রিপাসোর পেইজবুক পেইজ এর সূত্রে জানা যায়, গতকাল (৪ডিসেম্বর) ত্রিপাসোর একটি প্রতিনিধি দল চট্টগ্রামের ঊনাইনপুরা লঙ্কারাম বিহারে উপস্থিত হয়ে ভান্তের হাতে ত্রিপিটকের একটি সেট দান করেন।

এরপূর্বে সকালে চট্টগ্রাম মহানগরস্থ নন্দনকান বৌদ্ধ বিহারে অধ্যক্ষ উপ-সংঘরাজ জ্ঞানশ্রী মহাথেরোকে ত্রিপাসো প্রকাশিত ত্রিপিট এর একটি সেট দান উপলক্ষে নন্দন কানন বৌদ্ধ বিহারের উপাসক-উপসিকাবৃন্দ ও বাংলাদেশ বৌদ্ধ সমিতির আয়োজনে সংঘ দান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে  ভিক্ষুসংঘ ও বৌদ্ধ সমিতির কর্মকর্তা বৃন্দ ত্রিপাসোর কার্যক্রমকে ভূয়সি প্রশংসা ত্রিপাসো কর্মকর্তাদের আগমণে স্বাগত জানান।

Facebook Comments

বৌদ্ধদের আরো তথ্য ও সংবাদ পেতে হলে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।: www.facebook.com/buddhisttimes

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ। দি বুড্ডিস্ট টাইমস এর সাথে লেখ-লেখিতে যুক্ত হতে চাইলে ব্যবহার বিধি ও নীতিমালা পড়ুন অথবা নিবন্ধন করুন
এখানে।

Recommended For You

Leave a Reply

error: অনুগ্রহ করে কপি/পেস্ট মনোভাব পরিহার করি নিজে লেখার যোগ্যতা অর্জন করুন।