সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ ৪জন গুরুতর আহত:

বোয়ালখালীতে চীবর দানের হিসাব নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা: গ্রেফতার ২

Smiley face

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার চরখিদিরপুর হাজারীরচর বড়ুয়া পাড়ার হাজারীরচর জ্ঞানাংঙ্কুর বিহারে বিহার কমিটির দ্বন্দে মিটিং চলাকালীন সংঘর্ষের ঘটনায় বোয়ালখালী থানায় একটি মামলা দায়ের হয়েছে।

সংঘর্ষের ঘটনায় আজ দুপুরে মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়ুয়া বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন। মামলায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার পশ্চিম গোমদন্ডী চরখিদির পুর হাজারী চরের ডা. চারু চন্দ্র বড়ুয়ার ছেলে সঞ্জয় বড়ুয়া লিপু (৩৭) ও একই এলাকার মৃত কিরিটি রঞ্জন বড়ুয়ার ছেলে বিকাশ বড়ুয়া ঝিমিত (৪২)।শনিবার বিকালে কালুরঘাট বাদামতল থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার বিকালে হাজারীর চর জ্ঞানাঙ্কুর বিহারে কঠিন চীবর দানোৎসবের হিসাব নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে এ সংঘর্রষের ঘটনা ঘটে। সংঘর্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বাবু শরৎ চন্দ্র বড়ুয়াসহ চার জন আহত হয়।

আহরা হলেন মৃত প্রিয়নাথ বড়ুয়ার ছেলে মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়ুয়া (৬৭), মৃত পুলিন বিহারীর ছেলে অমরেন্দ বড়ুয়া (৬৫), মৃত চন্ডিচরণ বড়ুয়ার ছেলে অাকিঞ্চন বড়ুয়া (৭৭) ও মৃত যতিন্দ্র লাল বড়ুয়ার ছেলে আদেশ বড়ুয়া (৪২) ।

আকিঞ্চন বড়ুয়াকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা ও আদেশ বড়ুয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পারিবারিক সুত্রে জানা গেছে ।

Facebook Comments

বৌদ্ধদের আরো তথ্য ও সংবাদ পেতে হলে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।: www.facebook.com/buddhisttimes

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ। দি বুড্ডিস্ট টাইমস এর সাথে লেখ-লেখিতে যুক্ত হতে চাইলে ব্যবহার বিধি ও নীতিমালা পড়ুন অথবা নিবন্ধন করুন
এখানে।

Recommended For You

Leave a Reply

error: অনুগ্রহ করে কপি/পেস্ট মনোভাব পরিহার করি নিজে লেখার যোগ্যতা অর্জন করুন।