Aug 12, 2017
35 Views
0 0

ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত ছবি বড়ুয়া’র পাশে ত্রিরত্ন সংঘ

লিখেছেন:

 

কক্সবাজার জেলার রামু উপজেলার পূর্ব রাজারকুল ইউনিয়নের বাসিন্দা ছবি বড়ুয়া। স্বামী দিপংকর বড়ুয়া। এক ছেলে দুই মেয়ে নিয়ে তার সংসার। বিগত ৮ মাস ধরে ব্রেস্ট ক্যান্সারে ভুগছেন ছবি বড়ুয়া। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেরে উঠতে না পারায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিতে হচ্ছে। ব্যয়বহুল এই চিকিৎসার ভার বহন করা তাদের পক্ষে সম্ভব নয়। ইতিমধ্যে যা ছিল তা সব গেছে। অনেকের সহযোগিতাও ছিল।

এমন দুঃসময়ে তার পাশে দাড়িয়েছে সামাজিক সংগঠন ত্রিরত্ন সংঘ রামু শাখার সদস্যরা। সংগঠনটির মানবিক আবেদনে সাড়া দিয়ে ছবি বড়ুয়ার চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে প্রবাসীরাও। বৃহস্পতিবার বিকেলে ইতালী প্রবাসীদের কাছ থেকে পাওয়া ১ লাখ ৩ হাজার টাকা তুলে দেওয়া হয়েছে ছবি বড়ুয়ার হাতে। প্রয়োজনে আরও সহায়তা দেওয়া হবে বলেও ছবি বড়ুয়াকে এসময় আশস্থ করে ত্রিরত্ন সংঘের সদস্যরা।

ত্রিরত্ন সংঘের সহায়তায় অর্থ প্রদানকালে আমাদের রামুর সম্পাদক প্রজ্ঞানন্দ ভিক্ষু, ইউপি সদস্য লিটন বড়ুয়া, থিয়েটার রামুর সাধারণ সম্পাদক দীপক বড়ুয়া, রামু ছাত্র ইউনিয়নের সভাপতি উম্মেস বড়ুয়া জয়, সদস্য সিপ্ত বড়ুয়া, রামু ত্রিরত্ন সংঘের সহ সভাপতি বিজয় বোধি ভিক্ষু, সাধারণ সম্পাদক প্রসিত বড়ুয়া জয়, সহ সাধারণ সম্পাদক রুপনা বড়ুয়া, সহ সাংগঠনিক সম্পাদক ইমন বড়ুয়া, সদস্য অক্ষয় বড়ুয়া এবং তন্ময় বড়ুয়া উপস্থিত ছিলেন।

এরমধ্যে ক্যান্সার আক্রান্ত ছবি বড়ুয়ার চিকিৎসার জন্য তহবিল গঠন করে অর্থ সহায়তা প্রদান করে পূর্ব রাজারকুলের তরুণরা। তরুণদের এমন মানবিক উদ্যোগ প্রশংসিত হয়েছে সর্বমহলে।

Facebook Comments

বৌদ্ধদের আরো তথ্য ও সংবাদ পেতে হলে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।: www.facebook.com/buddhisttimes

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ। দি বুড্ডিস্ট টাইমস এর সাথে লেখ-লেখিতে যুক্ত হতে চাইলে ব্যবহার বিধি ও নীতিমালা পড়ুন অথবা নিবন্ধন করুন
এখানে।
http://www.thebuddhisttimes.com

দি বুড্ডিস্ট টাইমস একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন বিষয়গুলোকে তুলে আনার চেষ্টা করা হয়। পাশা পাশি রাজনীতি বিষয় ছাড়া যে কেহ এখানে লিখতে পারে। বিস্তারিত পড়ুন

Leave a Comment

error: অনুগ্রহ করে কপি/পেস্ট মনোভাব পরিহার করি নিজে লেখার যোগ্যতা অর্জন করুন।