Mar 8, 2017
13 Views
0 0

রাজবন বিহারে রাতব্যাপী সূত্র পাঠে স্বেচ্ছাসেবী সংগঠন ‘হিলর ভালেদী’র উদ্যোগ গ্রহণ

লিখেছেন:

আগামীকাল ১০ মার্চ, শুক্রবার রাজবন বিহারে ভিক্ষু সংঘের রাতব্যাপী পরিত্রাণ পাঠ অনুষ্ঠিত হবে।এ মাঙ্গলিক অনুষ্ঠানে ১৬৩ জন ভিক্ষু মোট ৯টি গ্রুপে পবিত্র সূত্র পাঠে অংশগ্রহন করবে।

অনুষ্ঠানের পূণ্যকর্মের অংশগ্রহণ হিসাবে রাতব্যাপী পবিত্র সূত্র শ্রবণে আগতপূর্ণার্থীদের মাঝে চা আপ্যায়নের উদ্যোগ গ্রহণ করেছে রাঙ্গামাটির স্বেচ্ছাসেবী সংগঠন ‘হিলর ভালেদী”। সংগঠনটি নিজ খরচে চা আপ্যায়ন করবে রাজবন বিহারের মাঠ প্রাঙ্গনে।

এসর্ম্পকে হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনর প্রতিষ্ঠাতা ও সভাপতি, দৈনিক ঢাকার ডাক, দৈনিক প্রজন্ম, চাটগাঁর সংবাদপত্রের রাঙামাটি প্রতিনিধি এবং নির্বান টিভি, দ্যা বুড্ডিস্ট টাইম এর পার্বত্য চট্টগ্রাম জেলা প্রতিনিধি  সুপ্রিয় চাকমা (শুভ) জাননা, গরীব অসহায় মানুষের পাশে বিভিন্ন ভাবে সাহায্য করার জন্য অঙ্গীকারবদ্ধ হিলর ভালেদী সংগঠন। আমরা এর পাশাপাশি ধর্মীয় কাজে কর্মসূচী উদ্যোগ নিয়েছি। এই মহতী কাজে স্বেচ্ছাসেবী সংগঠনের সকল সদস্য সহ অন্যান্য পূর্ণার্থী স্বেচ্ছায় শ্রম দিয়ে পূণ্য কাজে সহযোগিতা করবে বলে অনেকে সম্মতি জ্ঞাপন করেন। আমি সবার সহযোগিতা কামনা ও হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সবাইকে পূণ্যানুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য আহব্বান জানাচ্ছি। কেননা এই সুত্র পাঠ প্রতিবছরে একবার আয়োজন করা হয়। পূজ্য বনভান্তে পরিনির্বাপিত হওয়ার পর পরই এই সুত্র পাঠ উদ্যোগ নেওয়া হয়নি। এই বছরে আরও এই সুত্রপাঠ আয়োজন করা হচ্ছে।

Facebook Comments

বৌদ্ধদের আরো তথ্য ও সংবাদ পেতে হলে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।: www.facebook.com/buddhisttimes

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ। দি বুড্ডিস্ট টাইমস এর সাথে লেখ-লেখিতে যুক্ত হতে চাইলে ব্যবহার বিধি ও নীতিমালা পড়ুন অথবা নিবন্ধন করুন
এখানে।
এক্সিকিউটিভ এডিটর । দি বুড্ডিস্ট টাইমস ডটকম
http://www.thebuddhisttimes.com

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ।

Leave a Comment

error: অনুগ্রহ করে কপি/পেস্ট মনোভাব পরিহার করি নিজে লেখার যোগ্যতা অর্জন করুন।