May 19, 2016
37 Views
0 0

শুভ বুদ্ধ পূর্ণিমা পূর্ণিমা উপলক্ষে “দি বুড্ডিস্ট টাইমস” এর বিশেষ আয়োজন সূচী

লিখেছেন:

মহামতি গৌতম বুদ্ধের জীবনের গুরুত্বপূর্ণ তিনটি স্মৃতি বিজড়িত দিন বৈশাখী পূর্ণিমা আগামী ২১মে, শনিবার।

এই দিনটি সারা বিশ্বের বৌদ্ধরা অতি পবিত্র সহকারে এবং বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে পালন করে।বাংলাদেশের বৌদ্ধরাও ধর্মীয় মর্যাদা সহকারে আগামী শনিবার বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে দিনটি উদযাপন করবে।

এই পবিত্র দিনকে উপলক্ষে দি বুড্ডিস্ট টাইমস প্রথমবারের মত অনলাইনে আয়োজন করেছে শুভ বুদ্ধ পূর্ণিমার বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘বুদ্ধ তুমি জগতের আলো”। অধ্যাপক পলাশ মুৎসুদ্দির উপস্থাপনায় শুভ বুদ্ধ পূর্ণিমা ও মহামতি গৌতম বুদ্ধে জীবনের বিভিন্ন শিক্ষনীয় জীবন আদর্শ নিয়ে অনুষ্ঠানে আলোচনায় অংশগ্রহণ করেছেন অধ্যাপক ভদন্ত সুমেধানন্দ মহাথেরো ও ভদন্ত করুণাশ্রী থের।

thebuddhisttimes2016

এছাড়া আছে বাংলাদেশ বৌদ্ধ ভিক্ষু মহাসভার অধ্যাপক ভদন্ত বনশ্রী মহাথেরো, বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার মহাসচিব ভদন্ত এস. লোকজিত থেরো, বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ এর মহাসচিব ড. প্রণব কুমার বড়ুয়ার পৃথক পৃথক বুদ্ধ পূর্ণিমার শুভেচ্ছা বানী।

বিশেষ ভিডিও শুভেচ্ছা বার্তায় সমাজের বিভিন্ন স্থরের একশ জনের (১০০+ )শিশু, কিশোর, তরুণ-তরুণী ও বৃদ্ধ বৌদ্ধ নর-নারীর ভিডিও শুভেচ্ছা বার্তা।

আমাদের আয়োজন উপভোগ করতে ভিজিট করুন এবং সাবস্ক্রাইব করুন দি বুড্ডিস্ট টাইমস এর ইউটিউব চ্যানেল: www.youtube.com/user/w3learne

Facebook Comments

বৌদ্ধদের আরো তথ্য ও সংবাদ পেতে হলে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।: www.facebook.com/buddhisttimes

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ। দি বুড্ডিস্ট টাইমস এর সাথে লেখ-লেখিতে যুক্ত হতে চাইলে ব্যবহার বিধি ও নীতিমালা পড়ুন অথবা নিবন্ধন করুন
এখানে।
এক্সিকিউটিভ এডিটর । দি বুড্ডিস্ট টাইমস ডটকম
http://www.thebuddhisttimes.com

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ।

Leave a Comment

error: অনুগ্রহ করে কপি/পেস্ট মনোভাব পরিহার করি নিজে লেখার যোগ্যতা অর্জন করুন।