হিল উইমেন্স ফেডারেশনের প্রতিবাদ মিছিলে পুলিশ-বিজিবির বর্বর হামলা

Smiley face

হিল উইমেন্স ফেডারেশনের উদ্যোগে আজ বুধবার (০৭ জুন, ২০১৭) সকালে খাগড়াছড়ি সদরের স্বনির্ভর বাজারে কল্পনা চাকমার অপহরণকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে আয়োজিত শান্তিপূর্ণ মিছিলে বিনা উস্কানীতে পুলিশ ও বিজিবি’র বর্বরতম ও পাশবিক হামলা এবং গণধরাকপড় চালিয়েছে।

অনলাইনে ছড়িয়ে পরা মিছিলের এক ভিডিওতে দেখা যায়, মিছিল খাগড়াছড়ির স্বনির্ভর বাজারে এসে পৌছালে পুলিশ-বিজিবি হিল উইমেন্স ফেডারেশনের নারী কর্মীদের উপর বিনা উস্কানিতে বর্বর হামলা চালায়।

ভিডিও তে দেখা যায় পুলিশ-বিজিবি হিল উইমেন্স ফেডারেশনের নারী কর্মীদের নির্বিচারে পায়ে লাঠি মারছে এবং নারী কর্মীদের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে আঘাত করছে।

মিছিলে পুলিশ-বিজিবির বর্বরতম ও পাশবিক মারধরে নারী কর্মীরা দিকবিদিক পালিয়ে যাবার চেষ্টা করলে  পুলিশ ও বিজিবির’র পুরুষ সদস্যরা লাঠিসোটা নিয়ে তাদের ধাওয়া করে। স্বনির্ভর বাজারের পার্শ্ববর্তী খবংপয্যা গ্রামে ঢুকে বিভিন্ন জনের বাড়ি ও স্বনির্ভর বাজারে দোকানপাটে তল্লাশি চালিয়ে গণ ধরপাকড় চালায়। এ পর্যন্ত সংগঠনের কর্মী-সমর্থক প্রায় ২৫ জনকে আটক করা হয়েয়ে বলে দাবী করেছে  হিল উইমেন্স ফেডারেশন, পাহাড়ি ছাত্র পরিষদ ও গণতান্ত্রিক যুব ফোরাম।

Facebook Comments

বৌদ্ধদের আরো তথ্য ও সংবাদ পেতে হলে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।: www.facebook.com/buddhisttimes

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ। দি বুড্ডিস্ট টাইমস এর সাথে লেখ-লেখিতে যুক্ত হতে চাইলে ব্যবহার বিধি ও নীতিমালা পড়ুন অথবা নিবন্ধন করুন
এখানে।

Recommended For You

Leave a Reply

error: অনুগ্রহ করে কপি/পেস্ট মনোভাব পরিহার করি নিজে লেখার যোগ্যতা অর্জন করুন।