Feb 19, 2017
10 Views
0 0

৫ বিশিষ্ট ব্যক্তিকে উপাধি প্রদান করলো সেন্টার অব এক্সেলেন্স ইন বুড্ডিস্ট স্টাডিজ

লিখেছেন:

সেন্টার অব এক্সেলেন্স ইন বুড্ডিস্ট স্টাডিজ এর সেমিনার, উপাধি ও সম্মাননা এবং বৃত্তি প্রদান অনুষ্ঠান গত ১৮ ফেব্রুয়ারি ফুলকিস্থ এ.কে.খান স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সংগঠনেরর প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ড. বিকিরণ প্রসাদ বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএসটিসির ভিসি প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া।

buddhist

অনুষ্ঠানে সমাজের স্ব-স্ব ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরুপ পাঁচ বিশিষ্ট ব্যক্তিকে উপাধি ও সম্মাননা  এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও চট্রগ্রাম কলেজের ১৬ জন বৌদ্ধ ছাত্র-ছাত্রীদেরকে তিন হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।

স্ব-স্ব ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ উপাধি প্রাপ্তরা হলেন, সদ্ধর্ম সাহিত্যশ্রী উপাধি প্রাবন্ধিক অধ্যাপক শিশির বড়ুয়া, সদ্ধর্ম শোভন উপাধি অধ্যক্ষ ড. দীপক কুমার তালুকদার, সদ্ধর্ম সারথি উপাধি পান্না লাল বড়ুয়া, সদ্ধর্ম বান্ধব উপাধি প্রবীণ পত্রলেখক সুমিত্র বিকাশ বড়ুয়া।

দুলাল কান্তি বড়ুয়াকে সার্টিফিকেট অব অনার এবং অধ্যাপিকা স্মৃতি বড়ুয়া ও তীর্থমিত্র ডাঃ সুবোধ মুৎসুদ্দী কে সার্টিফিকেট অব এক্সসিলেন্স সম্মাননা দেয়া হয়।

Facebook Comments

বৌদ্ধদের আরো তথ্য ও সংবাদ পেতে হলে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।: www.facebook.com/buddhisttimes

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ। দি বুড্ডিস্ট টাইমস এর সাথে লেখ-লেখিতে যুক্ত হতে চাইলে ব্যবহার বিধি ও নীতিমালা পড়ুন অথবা নিবন্ধন করুন
এখানে।
এক্সিকিউটিভ এডিটর । দি বুড্ডিস্ট টাইমস ডটকম
http://www.thebuddhisttimes.com

দি বুড্ডিস্ট টাইমস.কম একটি স্বতন্ত্র ইন্টারনেট মিডিয়া। এখানে বৌদ্ধদের দৈনন্দিন জীবনের বিষয়গুলোকেই তুলে আনার চেষ্টা করা হয়। পাশাপাশি যে কেহ লিখতে পারেন দি বুড্ডিস্ট টাইমস এ।

Leave a Comment

error: অনুগ্রহ করে কপি/পেস্ট মনোভাব পরিহার করি নিজে লেখার যোগ্যতা অর্জন করুন।